মহরমের লাঠিখেলা দেখতে গিয়ে মৃত্যু কিশোরের

মালদা, ১০ সেপ্টেম্বর—মহরমের লাঠি খেলা দেখতে গিয়ে বিপত্তি। নবনির্মিত একটি বাড়ির পাঁচিল ভেঙ্গে প্রথমতল থেকে নীচে পড়ে মৃত্যু হল এক কিশোরের। এছাড়াও কয়েকজন শিশু ও মহিলা সহ মোট ১০ জন জখম হয়েছে। আহতদের উদ্ধার করে ভরতি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সোমবার রাতে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মানিকচকের নুরপুর এলাকার মোড়লপাড়ায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছায় মানিকচক থানার পুলিশ।
জানা গিয়েছে, প্রতি বছরের মতো এবারেও মানিকচকের নুরপুরের মোড়লপাড়ায় আয়োজন করা হয়েছে লাঠিখেলার। আগেরদিন রাতে অর্থাৎ সোমবার স্থানীয় লাঠিখেলার একাধিক দল লাঠিখেলার মহড়া দিচ্ছিল। তা দেখতেই মাঠের চারিদিকে প্রচুর মানুষের ভিড় জমেছিল। শিশু, কিশোর এবং মহিলারাও সেই ভিড়ে ছিল। মাঠে জায়গা না থাকায় অনেকে মাঠের আশপাশের বাড়ির ছাদে উঠে খেলা দেখছিলেন। সেই সময় ছাদের রেলিংয়ে হেলান দিতে গেলে আচমকাই তা ভেঙে
পড়ে। তার নীচে চাপা পড়ে যায় অনেকেই। ঘটনাস্থলেই মারা যায় এক কিশোর। তার নাম অবশ্য জানা যায়নি। এছাড়াও মহিলা ও শিশু ছাড়াও মোট ১০ জন আহত হন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছায় মানিকচক থানার পুলিশ। পুলিশি হস্তক্ষেপেই সাধারণ মানুষের সহযোগিতা নিয়ে আহতদের পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।