মুর্শিদাবাদে গুলি করে খুন তৃণমূল নেতাকে

মুর্শিদাবাদ, ১০ সেপ্টেম্বর— আবারো মুর্শিদাবাদে প্রকাশ্যে গুলি করে খুন হতে হল তৃনমূল অঞ্চল সভাপতিকে । ঘটনাস্থল মুর্শিদাবাদ জেলার নওদা থানার ‘বালি’ এলাকায়। মৃত ব্যক্তির নাম, নিমাই মন্ডল।
স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ওই তৃনমূল কর্মী নওদা ব্লকের বালি (২) গ্ৰাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি পদে নিযুক্ত ছিলেন। এছাড়াও তিনি পেশায় একজন স্কুলশিক্ষক ছিলেন বলে জানা গিয়েছে।
জানা যায়, সোমবার সন্ধ্যায় দলিয়ো কার্য্যালয়ে় বসে ছিলেন নিমাই মন্ডল, ঠিক সেই সময় সামনে রাস্তায় একটি চারচাকা গাড়ি থেকে নেমে একদল দুষ্কৃতী খুব কাছে থেকে পর পর গুলি চালিয়ে নৃশংসভাবে খুন করে চম্পট দেয়। পরে নওদা থানায় খবর পেলে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মৃতদেহ ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে নওদা একটি মুর্শিদাবাদ জেলার অন্যতম ব্লক হিসাবে পরিচিত তার কারন ওখানে মুর্শিদাবাদের সাংসদ তথা তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের খানের বাসস্থল, জেলা সভাধিপতি মোসারফ হোসেন(মধু) বাসস্থান এবং স্থানীয় বিধায়িকার বাড়ি তংসত্তেও কে বা কারা এই মর্মান্তিক ঘটনার সাথে যুক্ত তার তদন্তে নেমেছে মুর্শিদাবাদ জেলা পুলিশ।