বিজেপি তে এসে ই নতুন পদ পেলেন শুভ্র রায় চৌধুরী।

Raiganj:- জেলায় সংগঠন প্রসারের লক্ষ্যে রায়গঞ্জে দলীয় কার্যালয়ে গিয়ে জেলা সভাপতি নির্মল দামের সঙ্গে দেখা করেন শুভ্র রায়চৌধুরী।
প্রসঙ্গত, শুভ্রবাবু একসময়ে জেলা বিজেপির সভাপতি ছিলেন। কয়েক বছর আগে তিনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যান। পরবর্তীতে তাঁর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ ওঠায় শেষপর্যন্ত তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়। লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপির ফল ভালো হওয়ার পর ৫ জুন তিনি কলকাতায় দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে আবার বিজেপিতে যোগ দেন। এরপরেই দল তাঁকে ভারতীয় জনতা মজদুর ইউনিয়নের রাজ্য সাধারণ সম্পাদকের পদ দেয়। ফলে বিজেপির এই প্রাক্তন জেলা সভাপতি এখন দলের শ্রমিক সংগঠনের হয়ে কাজ করবেন। এই দায়িত্ব গ্রহণের পরেই এদিন তিনি দলের জেলা সভাপতির সঙ্গে দেখা করেন। সেখানে তাঁকে স্বাগত জানানো হয়। দুই নেতার মধ্যে এদিন সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।
শুভ্রবাবু বলেন, জেলা সভাপতির সঙ্গে বৈঠক হয়েছে। বেশকিছু মানুষ এদিন বিজেপিতে যোগদান করেন। জেলা সভাপতি আমাকে সাংগঠনিক কাজে আশ্বাস দিয়েছেন। জেলা সভাপতি নির্মলবাবু বলেন, শুভ্রবাবু দলীয় কার্যালয়ে এসেছিলেন। তাঁর সঙ্গে সংগঠনগত বিষয়ে কথা হয়েছে।